1. admin@swapno.info : admin :
  2. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
June 6, 2020, 4:01 pm

বরগুনায় দুই শতাধিক নরসুন্দরের মাঝে খাদ্য সহায়তা প্রদান।। স্বপ্ন ইনফো

Reporter Name
  • Update Time : Thursday, April 2, 2020
  • 217 Time View

বরগুনা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা এবং প্রশাসনের তৎপরতায় অন্যান্য দোকানপাটে মতো বরগুনায় বন্ধ রয়েছে সেলুন। এতে বিপাকে পড়েছেন নরসুন্দর পেশাজীবীরা। কর্মহীন হয়ে পড়ায় বরগুনার নরসুন্দরদের এখন তাদের চরম দুর্দিন। অথচ এমন দুর্দিন কখনো ছিল না তাদের।

কর্মহীন হয়ে পড়া অন্যান্য নিম্ন আয়ের পেশাজীবীদের পাশে দাঁড়ানোমতো এবার নরসুন্দর পেশাজীবীদের পাশে দাঁড়িয়েছে বরগুনা জেলা প্রশাসন।

বরগুনা জেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যায় বরগুনার দুই শতাধিক নরসুন্দর পেশাজীবিদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে এ সহায়তা প্রদান করেন তিনি। এসব খাদ্যদ্রব্যের মধ্যে রয়েছে চাল, ডাল ,আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী। এছাড়াও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য প্রতিটি প্যাকেট দেয়া হয়েছে সাবান।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, করোনা ভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর বরগুনার নিম্নআয়ের কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র পরিবারগুলোর পাশে রয়েছি আমরা। এরই ধারাবাহিকতায় বরগুনার দুই শতাধিক নরসুন্দরের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। বরগুনার কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র পরিবারগুলোর জন্য আমাদের যথেষ্ট খাদ্যদ্রব্য মজুদ এবং অর্থের যোগান রয়েছে। এর ফলে করোনা ভাইরাসের প্রভাবে বরগুনায় কোন পরিবারের খাদ্যদ্রব্য নিয়ে চিন্তিত হতে হবে না। খাদ্যদ্রব্য নিয়ে আমরা তাদের পাশে রয়েছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category